"মডেল মানব কল্যাণ সংঘ" এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ



ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে স্বেচ্ছাসেবী সংগঠন "মডেল মানব কল্যাণ সংঘ" এর উদ্যোগে সাতনালা ইউনিয়ন ও এর আশেপাশের এলাকায় অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।


গত ২৯ শে রমজান (১২ মে) চিরিরবন্দর উপজেলার ২নং সাতনালা ইউনিয়ন ও এর আশেপাশের এলাকার শতাধিক গরীব অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এই ঈদ সামগ্রীর মধ্যে ছিল লাচ্ছা সেমাই, চিনি, দুধ, বাদাম-কিসমিস ও মুড়ি।


অসহায় সুবিধাবঞ্চিত ও নিম্নবিত্ত মানুষের সাহায্যের লক্ষে বিগত প্রায় তিন বছর ধরে কাজ করছে "মডেল মানব কল্যাণ সংঘ" নামক স্বেচ্ছাসেবী সংগঠনটি।



মডেল মানব কল্যাণ সংঘের সভাপতি মো: অাবু সাঈদ বলেন অসহায় মানুষ আপনার আমার ভাই-বোন আত্মীয়-স্বজন। করোনার সময় তো বটেই অন্য সময়ও তাদের সাহায্য করা আমাদের কর্তব্য।


ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের সহ সমন্বয়ক ও আহ্বায়ক কমিটির যুগ্ন আহবায়ক আসাদুজ্জামান দিপু এর সঞ্চালনায় ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচী পরিচালিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ২নং সাতনালা ইউনিয়ন পরিষদ এর সম্মানিত সদস্য জনাব  নূর মোহাম্মদ। এসময় উপস্থিত ছিলেন মডেল মানব কল্যাণ সংঘের আহবায়ক কমিটির আহবায়ক, যুগ্ম আহ্বায়ক ও সকল সদস্যবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Post a Comment

0 Comments